ক্লাস রুমের গল্প
- রায়হানুল এফ রাজ - ক্যাম্পাস ১৩-০৫-২০২৪

ক্লাস রুমের গল্পগুলো মৌলিক,
চোখে মুখে থাকে সত্যের ঝিলিক।
পড়ার গল্প,
খেলার গল্প,
বন্ধুত্বের গল্প,
আশার গল্প,
হতাশার গল্প।
জীবন যুদ্ধের জয় কিংবা পরাজয়ের গল্প।
তার পরেও গল্পগুলো প্রাণবন্ত;
সজীব-জীবন্ত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।